সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজধানীতে জামায়াতের গণসংযোগ-লিফলেট বিতরণ

ডেইলি সিলেট ডেস্ক ::

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচন বর্জন ও ভোট দেয়া থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে রাজধানীতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন জামায়াতের নেতাকর্মীরা।

শুক্রবার (২২ ডিসেম্বর) ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে পল্টন, মতিঝিল, খিলগাঁও, যাত্রাবাড়ি, ওয়ারী, বংশাল, লালবাগ, চকবাজার, শাহবাগ, সবুজবাগ, রমনা, ধানমণ্ডি, কোতোয়ালি, মুগদা, নিউমার্কেট, কলাবাগান, হাজারীবাগ, কদমতলী, শ্যামপুর, সূত্রাপুর, গেন্ডারিয়া, ডেমরা, শাহজাহানপুরসহ রাজধানীর ৬৮টি সাংগঠনিক থানায় এসব লিফলেট বিতরণ করা হয়।

গণতন্ত্র পুনরুদ্ধারে গণআন্দোলনের অংশ হিসেবে নির্বাচন বর্জন ও ভোট প্রদান থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে অসহযোগ আন্দোলন করছে দলটি।

জামায়াতের কেন্দ্রীয় শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলাওয়ার হোসেন বলেছেন, বর্তমান ক্ষমতালোভী আওয়ামী সরকার ২০১৪ ও ২০১৮ সালের মতো করে দেশে আরেকটি প্রহসনের নির্বাচন বাস্তবায়নে মরিয়া হয়ে উঠেছে। আওয়ামী সরকারের আজ্ঞাবহ এই নির্বাচন কমিশন ঘোষিত তফসিলকে দেশপ্রেমিক জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, ইতিমধ্যেই বাংলাদেশের জনগণ ও বিরোধী সকল রাজনৈতিক দল এই নির্বাচনকে বর্জন করেছে। এই অবৈধ সরকার ৭ জানুয়ারি যে নির্বাচনী খেলা ও প্রহসনের নাটক তৈরি করেছে, সচেতন নাগরিক হিসেবে সেই নির্বাচন বর্জন ও ভোট দান থেকে বিরত থেকে সরকারের ভোটাধিকার হরণের ষড়যন্ত্রের বিরুদ্ধে অবস্থান গ্রহণ করার জন্য আমরা ঢাকাবাসীকে আহ্বান জানাচ্ছি।

দেলাওয়ার হোসেন আরও বলেন, এই ফ্যাসিবাদী সরকারের পদত্যাগ ও কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার দাবিতে গোটা জাতি আজ ঐক্যবদ্ধ। আমরা বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে ঢাকা মহানগরীসহ দেশবাসীকে আগামী ৭ জানুয়ারি প্রহসনের নির্বাচনকে প্রতিহত করার আহ্বান জানাচ্ছি। সেই সাথে এই স্বৈরাচার সরকারের পতন নিশ্চিত ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার চলমান গণআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: